করোনা থেকে রক্ষা পেলেন না শাই হোপ

49
  |  বুধবার, জানুয়ারি ২৭, ২০২১ |  ১২:৪৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: করোনা আক্রান্ত হওয়ার শঙ্কায় বাংলাদেশ সফরে আসেননি ক্যারিবীয়দের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান শাই হোপ। বাংলাদেশ সফর থেকে তিনিসহ ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত ১০ খেলোয়াড় নাম সরিয়ে নিয়েছিলেন। কিন্তু সফরে না এসেও করোনা থেকে রক্ষা পাননি হোপ। ওয়েস্ট ইন্ডিজে থেকেই করোনা পজিটিভ হয়েছেন টপ অর্ডার এই ব্যাটসম্যান।

বাংলাদেশ সফরে না এলেও দেশটির ঘরোয়া ক্রিকেটে নাম লিখিয়েছিলেন হোপ। লিস্ট-এ টুর্নামেন্ট সুপার-৫০ কাপ টুর্নামেন্টে বার্বাডোর্জের হয়ে খেলতে গিয়েছেন তিনি। কিন্তু সেখানে গিয়ে পিসিআর টেস্টে করোনা পজিটিভ হন হোপ।

Advertisement

শাই হোপের ভাই কাইল হোপও করোনায় আক্রান্ত হয়েছেন। দুজনেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। এ ছাড়া ওই টুর্মামেন্টে খেলতে যাওয়া আরো এক ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন।

নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বার্বাডোজ বার্বাডোজ ক্রিকেট অ্যাসোশিয়েশন্স।

আগামী সাত ফেব্রুয়ারি থেকে মাঠে গড়ানো কথা ছিল টুর্নামেন্ট সুপার-৫০ কাপ টুর্নামেন্টের। এর জন্য গত রোববার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়। সেখানে পজিটিভ হন হোপ।

এদিকে শীর্ষ ক্রিকেটারদের ছাড়া ওয়ানডে সিরিজে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ওয়ানডে সিরিজের ব্যর্থতা ভুলে দুই দলের টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু হয়েছে গতকাল মঙ্গলবার থেকে।

আগামীকাল বৃহস্পতিবার থেকে ৩১ জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।

এন-কে

Advertisement