পারিশ্রমিক বাড়িয়েছেন কেজিএফ তারকা যশ

47
  |  বুধবার, জানুয়ারি ২৭, ২০২১ |  ৩:২০ অপরাহ্ণ

বিনোদন: একটি সুপার-ডুপার হিট সিনেমা। তারপরই একের পর এক বাজিমাত। কোটি কোটি ভক্তের আনাগোনা। এই সবই পেয়েছেন কন্নড় অভিনেতা যশ। তাকে ‘কেজিএফ’ তারকা নামেও চেনেন অনেকেই। সম্প্রতি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার ট্রেলারেই বাজিমাত করেছে। আলোড়ন তুলেছে পুরো বিশ্বে।

তাই কেজিএফ এই তারকার দাম বাড়াটাও স্বাভাবিক। তিনি যে এখন সুপারস্টার! আর তাই তো নিজের পারিশ্রমিক বৃদ্ধিতে কোনো কার্পণ্য করেননি তিনি। আগে প্রতি ছবিতে ১০-১৫ কোটি রুপি পেতেন এই অভিনেতা। তবে এখন থেকে তাকে পেতে হলে গুনতে হবে পাকা ৩০ কোটি রুপি। ভারতীয় বেশকিছু গণমাধ্যমে এমন তথ্যই মিলেছে।

Advertisement

কেজিএফের দ্বিতীয় কিস্তি থেকেই নতুন পারিশ্রমিকে কাজ শুরু করেছেন তিনি। এ পারিশ্রমিক ছাড়াও সিনেমার লভ্যাংশও পাবেন যশ। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমায় যশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

যশের পুরো নাম নবীন কুমার গৌড়া। ২০০৮ সালে ‘মোগগিনা মনসু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ ঘটে তার। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন তারই বর্তমান স্ত্রী রাধিকা পন্ডিত। সিনেমাটি বেশ সফলতা পায় এবং শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন যশ।

সিনেমায় অভিনয় করতে করতে রাধিকার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ওঠে। পরবর্তীতে সেই গুঞ্জনকে সত্যি করে ২০১৬ সালের ৯ ডিসেম্বর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক মেয়ে ও এক ছেলেসন্তান রয়েছে।

 

এন-কে

Advertisement