মাটিরাঙ্গায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

177
  |  বুধবার, জানুয়ারি ২৭, ২০২১ |  ৩:৪৮ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধিঃ মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম সংবাদ সম্মেলনে ইশতেহার ঘোষণা করেছেন।

আজ ২৭ জানুয়ারি, বুধবার দুপুরের দিকে চৌধুরী পাড়ায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

Advertisement

একই সময়ে স্বতন্ত্র প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম মেয়র পদে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

জবাবদিহিমূলক মাটিরাঙ্গা পৌর প্রশাসন গড়ে তোলা, পৌরশহরকে আধুনিকায়ন করা, যানজট নিরসনে সমন্বিত পরিকল্পনা গ্রহণ, পর্যটনবান্ধব পৌরসভায় উন্নীত করন, পৌর পরিবহন টার্মিনাল নির্মাণ, পৌরশিক্ষাবৃত্তি চালু করা, নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে প্রযুক্তিনির্ভর ও ডিজিটালাইজড করা, পৌর সড়ক প্রশ্বস্তকরন ও সংস্কার করে পৌরবাসীর জন্য সুপেয় পানির ব্যবস্থা করা।

তাছাড়া নাগরিক সেবা প্রদানে ওপেন হাউস ডে চালু করণ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিশেষ সেল গঠন, দেশি-বিদেশী পর্যটকদের নিরাপদ ও আকর্ষনীয় আবাসিক হোটেল নির্মাণ, পৌরভবনে মুক্তিযোদ্ধা কর্ণার প্রতিষ্ঠা, ট্রেড লাইসেন্স ফি ও পৌর কর কমিয়ে সকল ধরণের চাঁদাবাজি বন্ধ করাসহ ধলিয়া লেকের সৌন্দর্য্য বর্ধনে ওয়াকওয়ে নির্মাণ, পৌর নাগরিক সেবায় ২৪/৭ ভিত্তিতে হেল্পলাইন চালুকরণ, দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ সহ ২১ টি ইশতেহার ঘোষণা করেন তিনি।

সংবাদ সম্মেলনে নির্বাচন যেন পক্ষপাতহীন অবাধ ও নিরপেক্ষ হয় সে জন্য তিনি সাংবাদিক এবং প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, আমি মাটিরাঙ্গারই সন্তান, মাটিরাঙ্গার ধূলোবালিতে আমার বেড়ে উঠা, মাটিরাঙ্গার গণমানুষের সাথে সুখে-দুখে পাশে সাথী হবার মানসিকতা রয়েছে আমার। একটি আধুনিক পৌরশহর বিনির্মানে পৌরবাসীর পাশে থাকার প্রত্যায় ব্যাক্ত করেন তিনি।

প্রসঙ্গত,মাটিরাঙ্গা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯শ৬৫ জন। পুরুষ ভোটার ৯ হাজার ৮শ ৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১শ ৬৯ জন বলে জানা যায়। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে।

Advertisement