খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

64
 আবুল হাসেম, খাগড়াছড়ি প্রতিনিধি |  সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১ |  ১২:০৩ অপরাহ্ণ
ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত শামসু্দ্দিন

খাগড়াছড়ির রামগড়ের দারোগাপাড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের একজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।

নিহতের নাম কাজী শামসুদ্দিন। তিনি রামগড় নূরানি মাদ্রাসার শিক্ষক ছিলেন।

Advertisement

গতকাল ২১ ফেব্রুয়ারি, রোববার বিকেল ৫টার দিকে দারোগাপাড়ার কাউন্সিলর আবুল কাসেমের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত ৪জনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন মোহাম্মদ শফিকুল ইসলাম (১৮), সিএনজি চালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক (১৮), নুরুল আমিন (৫৫), নুরুল আমিনের মেয়ে রাজিয়া খাতুন (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক একটি বৈঠকে যোগ দিয়ে তারা নাকাপা থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে দারোগাপাড়া এলাকায় পৌঁছলে দুর্ঘটনার কবলে পড়া সিএনজি অটোরিকশাটি অন্য একটি সিএনজি অটোরিক্সাকে ওভারটেকিং করতে গেলে বিপরীত দিক থেকে ধেয়ে আসা পাথরবাহী একটি ট্রাকের (যশোর-ট-১১-২২-০৫) মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। একই দুর্ঘটনায় মাওলানা কাজী শামসুদ্দিনকে গুরুতর আহত অবস্থায় ফেনী আল কেমি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টায় তিনি মৃত্যুবরণ করেন।

রামগড় থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাটি অন্য একটি সিএনজিকে ওভারটেকিং করতে গেলে এই দুর্ঘটনার কবলে পড়ে। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

কেএন

Advertisement