বিজিএমইএ’র সম্মিলিত পরিষদ চট্টগ্রামের পূর্ণ প্যানেল গঠন

268
 নিজস্ব প্রতিবেদক: |  সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১ |  ১০:১৩ অপরাহ্ণ

পোশাক শিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) এর আসন্ন নির্বাচনকে সামনে রেখে সম্মিলিত পরিষদ চট্টগ্রাম সমর্থিত প্যানেল ইলেক্ট্রল ভোটের মাধ্যমে ৯ জন প্রার্থীকে নির্বাচন করেছে।

আজ সোমবার ২২ শে ফেব্রুয়ারী নগরের চিটাগং ক্লাবে এ ভোট অনুষ্টিত হয়। সম্মিলিত পরিষদ চট্টগ্রাম সমর্থিত প্যানেল ইলেক্ট্রল ভোট সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলে।

Advertisement

ইলেক্ট্রল ভোটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে সম্মিলিত পরিষদ সমর্থিত ৩১০ ভোটারের মধ্যে ২৮৮ টি ভোট প্রয়োগ হয়। ভোটে প্রথম ভিপি পদে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম হয়েছেন ওয়েল ডিজাইনারস লিমিটেডের সৈয়দ নজরুল ইসলাম ও আল আমিন গার্মেন্টস ইন্ডাস্ট্রি লিমিটেডের এ এম চৌধুরী সেলিম ২য় হয়েছেন ।

ভিপি পদে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম হয়েছে আর এস বি ইন্ডাস্ট্রিয়াল লিমিটেডের অঞ্জন শিখর দাশ ও  মদিনা গার্মেন্টস লিমিটেডের মোহাম্মদ মুসা ২য় হয়েছেন।

পরিচালক পদে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম হয়েছেন ফ্যামিলিটেক্স বিডি লিমিটেডের মিরাজ ই মোস্তফা কায়সার, ২য় ল্যাগেচি ফ্যাশন লিমিটেডের তানভীর হাবিব, ৩য় টপ ফাইভ স্টার ফ্যাশন লিমিটেডের মোহাম্মদ আবছার হোসাইন, ৪র্থ ফোর এইচ অ্যাপারেলস লিমিটেডের মোহাম্মদ হাছান জেকি, ৫ম এইচকেসি অ্যাপারেলস লিমিটেডের রাকিবুল আলম চৌধুরী, ৬ষ্ঠ এমেহকো ফ্রেবিক্স লিমিটেডের এম আহসানুল হক, ৭ম এএসআর অ্যাপারেলস লিমিটেডের এ এম শফিউল করিম খোকন, ৮ম আরজেন্টা গার্মেন্টস ইন্ডাস্ট্রি লিমিটেডের মোহাম্মদ রাকিব আল নাছের, ৯ম আর ডি এম অ্যাপারেলস লিমিটেডের মোস্তফা সরোয়ার রিয়াদ ও ১০ম হয়েছেন সিদমা ফ্যাশন প্রাইভেট লিমিটেডের আবু হাসনাত চৌধুরী।

উল্লেখ্য, সম্মিলিত পরিষদ চট্টগ্রাম থেকে নির্বাচিত এই প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন বিজিএমইএ নির্বাচনে। দুই বছর মেয়াদী (২০২১—২৩) বিজিএমইএ এর এই নির্বাচন আগামী ৪ ঠা এপ্রিল অনুষ্ঠিত হবে। এতে পরিচালনা পর্ষদের ৩৫টি পরিচালক পদে অংশ নিবে দুটি প্যানেলের প্রার্থীর। এর মধ্যে চট্টগ্রাম অঞ্চলের ৯ টি পদের বিপরীতে সম্মিলিত পরিষদ ও ফোরাম প্যানেলের প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এসআর

Advertisement