১৯ ঘন্টা পর শঙ্খ নদী থেকে নিখোঁজ সেনাসদস্যের লাশ উদ্ধার

89
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৩, ২০২১ |  ২:০২ অপরাহ্ণ

আনোয়ারা তৈলারদ্বীপ শঙ্খ নদীতে নিখোঁজ সেনা সদস্য আসিফুলের লাশ পাওয়া গেছে। ১৯ ঘন্টা পর ডুবুরি, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় নিখোঁজের মরদেহ উদ্ধার করা হয় ।

আজ ২২ ফেব্রয়ারি, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সেনাসদস্য আসিফুল (২০) এর বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। তিনি বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন।

Advertisement

এর আগে গতকাল সোমবার সন্ধ্যা ৫টার দিকে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্বার অভিযান চালান। কিন্তু রাতেও তার লাশ উদ্ধার সম্ভব হয়নি। পরে আজ দুপুর ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ সিটিজি নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তৈলারদ্বীপে সেনাবাহিনীর শীতকালীন মহড়া চলাকালীন জেলে পাড়ায় নদীর পাড়ে দুইজন সেনা সদস্য গোসল করতে আসেন। একজন প্রশিক্ষণের পোশাকসহ গোসল করতে নামেন। সে সাঁতার কেটে একটু দূরে চলে যায়। পরে সেখান থেকে সাঁতরে অর্ধেক এসে আর আসতে পারেননি। পরে তিনি যখন তলিয়ে যেতে থাকে তখন চিৎকার করতে থাকে। এসময় উপরে থাকা সেনাসদস্যও পানিতে ঝাঁপ দেন। কিন্তুু তিনি ডুবন্ত সেনাসদস্যকে টেনে তুলতে পারেন নি।

কেএন

Advertisement