নতুন গাড়ি কিনলেন সিয়াম, দাম কত?

52
 বিনোদন ডেস্ক : |  মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৩, ২০২১ |  ১:৩৪ অপরাহ্ণ

আলোচিত ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং থেকে জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ ঢাকায় ফিরেছেন গতকাল। সেই খবর নিজেই জানিয়েছেন অন্তর্জালে। মুম্বাই থেকে ফিরে এই চিত্রনায়ক নতুন গাড়িও কিনেছেন।

গাড়ির মডেল ‘মাজদা এমএক্স ৫’, রং লাল। এ খবর জানতে বেশি দূর যাওয়া লাগবে না, শুধু চোখ রাখতে হবে সিয়াম আহমেদের ফেসবুক আর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নতুন গাড়ির সঙ্গে ছবি দিয়ে এই অভিনেতা ক্যাপশন জুড়েছেন, ‘আলহামদুলিল্লাহ, ঘরে স্বাগতম ভালোবাসা।’ সেই পোস্টের নিচে নতুন গাড়ি কেনায় সিয়ামকে অভিনন্দন জানিয়েছেন শোবিজের অনেকেই।

Advertisement

নতুন গাড়ির খবর তো জানা গেল অন্তর্জালে। এবার এই গাড়ির দাম কত জানা যাক। গাড়িটি সিয়াম কিনেছেন ‘মাভেন অটোস বাংলাদেশ’ নামক গাড়ির শোরুম থেকে।

প্রতিষ্ঠানটির এক কর্মকর্তা বলেন, ‘বাংলাদেশে মাজদা এমএক্স ৫ মডেলের গাড়ির মূল্য ৪২ লাখ টাকা, কাগজপত্রের জন্য এক লাখ ৩৫ হাজার টাকা ছাড়াও ইনস্যুরেন্সসহ অন্য খরচ আছে।’

সিয়াম আহমেদের গাড়ি কেনা প্রসঙ্গে ওই কর্মকর্তার বক্তব্য, ‘সিয়াম আহমেদ গাড়িটি প্রি-অর্ডার করেছিলেন। গতকাল রাতে গাড়িটি আমরা ডেলিভারি করেছি, মাত্র ৪৫ দিনে।’

সিয়াম আহমেদ ‘বঙ্গবন্ধু’ ছাড়াও ‘মৃধা বনাম মৃধা’ শিরোনামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন। এ ছাড়া বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে তাঁর। আজ মুক্তি পাবে তাঁর অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার টিজার।

Advertisement