ইয়াবা নিয়ে শালার কাছে যাওয়ার পথে দুলাভাই গ্রেফতার

243
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১ |  ৮:৪০ অপরাহ্ণ

সম্পর্কে তারা শালা দুলা ভাই এবং করেন একই ব্যবসা । ইয়াবা নিয়ে শালার কাছে যাচ্ছিলেন দুলাভাই। কিন্ত বাধ সাধলেন পুলিশ! তিন হাজার ৪০০ পিস ইয়াবাসহ ধরা পড়লেন দুলাভাই আবদুল ইসলাম (৪৫) । গ্রেফতারকৃত আবদুল ইসলাম খুলশী থানার সেগুনবাগান এলাকার আবদুল হামিদের ছেলে।

২৪ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নতুন রেলওয়ে স্টেশন সিএনজি পার্কিং এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা যায়, শালা আবদুল কাদের ও দুলাভাই আবদুল ইসলাম দীর্ঘ দিন থেকে ইয়াবা ব্যবসা করেন। শালা আবদুল কাদের থাকেন চাদপুর। চট্টগ্রাম থেকে দুলা ভাই ইয়াবা সংগ্রহ করে পাঠান চাঁদপুর শালার কাছে। প্রতিদিনের মত ১টি শপিং ব্যাগের ভিতর ১৭ (সতের) টি নীল রংয়ের প্লাস্টিকের তৈরি বায়ুরোধী পলিব্যাগে ২০০ পিস করে তিনহাজার ৪০০ পিস ইয়াবা নিয়ে শালার কাছে যাচ্ছিলেন দুলাভাই। এসময় নতুন রেলওয়ে স্টেশনের সিএনজি পার্কিং এলাকা থেকে পুলেশের হাতে গ্রেফতার হন তিনি।।

কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নতুন রেলওয়ে স্টেশন সিএনজি পার্কিং এলাকায় অভিযান চালিয়ে আবদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার হাতে থাকা ব্যাগ তল্লাসী করে তিনহাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আবদুল ইসলামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ইউআর/ এসএম

Advertisement