চকরিয়ায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার উদ্বোধন করলেন মাহবুব উল আলম হানিফ

95
 এম.মনছুর আলম, চকরিয়া প্রতিনিধি |  রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ |  ৫:১৩ অপরাহ্ণ

চকরিয়ায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

আজ ২৮ ফেব্রুয়ারি, রোববার দুপুর ১টার দিকে কক্সবাজার-১ আসনের সাংসদ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার সিস্টেম কমপ্লেক্সের তৃতীয় তলায় নির্মিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন তিনি।

Advertisement

পরে মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের বলেন, বর্তমান প্রজন্মের জন্য ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ কর্ণার সত্যিই অনুকরণীয়। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ, ৫২’র ভাষা আন্দোলন ও তার পরবর্তী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনচিত্র এবং বাংলাদের প্রেক্ষাপট নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণারে স্থান পেয়েছে। এছাড়াও এই বঙ্গবন্ধু কর্ণারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও জাতির পিতার স্বপরিবারের নানা পারিবারিক ও রাজনৈতিক এবং সামাজিক বাস্তবধর্মী উল্লেখযোগ্য চিত্র ফুটে তোলা হয়েছে।

এটা বর্তমান প্রজন্মের শিক্ষার্থী থেকে শুরু করে প্রতিটি মানুষের জন্য শিক্ষানীয় ও বিরল দৃষ্টান্ত। বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে এতো সুন্দর নান্দনিক ভাবে কর্ণার করায় মহৎ এ উদ্যোগকে চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলমকে সাধুবাদ জানাচ্ছি।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলম, কক্সবাজার-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সিনিয়র সহ-সভাপতি মো.ওয়ালি মিল্টন, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরীসহ জেলা, উপজেলা, পৌরসভার নেতারা উপস্থিত ছিলেন।

কেএন

Advertisement