ভালোবাসা ছিল বলেই জয়ী হয়েছি: শাফিউল করিম খোকন

258
 নিজস্ব প্রতিবেদক |  বুধবার, এপ্রিল ৭, ২০২১ |  ২:২২ অপরাহ্ণ

তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র দ্বিবার্ষিক নির্বাচনে সম্মেলিত পরিষদের ব্যানারে পরিচালক পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় চন্দ্রঘোনা ফোরাম, চট্টগ্রামের সাবেক সভাপতি এ এম শাফিউল করিম খোকনকে ফুলেল শুভেচ্ছা জানান চন্দ্রঘোনা ফোরাম চট্টগ্রামের নেতৃবৃন্দ।

গতকাল ৬ এপ্রিল রাতে নগরীর হালিশহর কে ব্লকে অবস্থিত এ এম শাফিউল করিম খোকনের নিজ বাসভবনে এ শুভেচ্ছা জানান তারা।

Advertisement

বিজিএমইএ’র দ্বিবার্ষিক এই নির্বাচনে চট্টগ্রাম অঞ্চলের ৪৬১ ভোটের মধ্যে ভোট সংগ্রহ হয়েছে ৩৯২টি এবং  ঢাকা অঞ্চলের ১৮৫৩ ভোটের মধ্যে ভোট সংগ্রহ হয়েছে ১ হাজার ৬০৪টি। এর মধ্যে এ এম শাফিউল করিম খোকন  চট্টগ্রামে থেকে পয়েছেন ১৮৯ ভোট এবং ঢাকা অঞ্চলে পেয়েছেন ৭৯৭ ভোট। নির্বাচনের ফলাফল অনুযায়ী নির্বাচিত ৭০ জনের মধ্যে এ এম শাফিউল করিম খোকনের অবস্থান সামগ্রীকভাবে ১৭ এবং চট্টগ্রামে নির্বাচিত ৯ জনের মধ্যে অবস্থান ৫-এ।
চন্দ্রঘোনা ফোরাম, চট্টগ্রাম নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় আপ্লুত হয়ে বিজিএমইএ’র তরুণ এই নেতা বলেন, সবার ভালোবাসা আর দোয়াতে কঠিন একটি সময়কে জয় করে জয়ী হয়েছি। বিজিএমইএ’র সম্মেলিত পরিষদের দলনেতা ফারুক হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, তৈরী পোশাকখাতে পরিবর্তন আনতে দীর্ঘদিন ধরে কাজ করছেন ফারুক ভাই। উনার মতো মানুষের সাথে কাজ করার সুযোগ পাওয়া ভাগ্যের। আমি সে সুযোগ পেয়েছি। বিজিএমইএ’র সদস্যরা ভোট দিয়ে আমাকে সে সুযোগ করে দিয়েছেন। সেজন্য সবার কাছে কৃতজ্ঞ। একই সাথে চন্দ্রঘোনা ফোরামের প্রতিটি সদস্য আমার জন্য দোয়া করেছেন, নিজ নিজ অবস্থান থেকে তারা সক্রিয় প্রচারণা চালিয়েছে সেজন্য চন্দ্রঘোনা ফোরামে’র প্রতিও কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য গত ৪ এপ্রিল, রোববার দিনব্যাপী বিজিএমইএ’র নির্বাচন অনুষ্ঠিত হয় ঢাকা ও চট্টগ্রামে। এবারের নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামে বিজিএমইএ’র ৩৫টি পরিচালক পদের জন্য দুই প্যানেলের ৩৫ জন করে মোট ৭০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে ঢাকা অঞ্চলে ভোটার রয়েছেন ১৮৫৩ জন এবং চট্টগ্রাম অঞ্চলের ভোটার ৪৬১ জন। ঢাকা অঞ্চলে মোট ভোট পড়েছে ১ হাজার ৬০৪টি। আর চট্টগ্রামে পড়েছে ৩৯২টি।

বিজিএমইএ সূত্র জানায়, ঢাকা অঞ্চলের ২৬টি পরিচালক পদের মধ্যে ১৭টিতে জয়লাভ করেছে সম্মিলিত পরিষদ। ৯টিতে জিতেছে ফোরাম। অন্যদিকে চট্টগ্রাম অঞ্চলে ৯টি পরিচালক পদের বিপরীতে সম্মিলিত পরিষদ পেয়েছে ৭টি পদ। বাকি দুটি পেয়েছে ফোরাম।

এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রঘোনা ফোরাম চট্টগ্রামের সাবেক সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন তালুকদার,শাখের হোসাইন, তৌহিদুল ইসলাম কমল, মিনহাজুর রহমান ও ক্লিক ম্যাগাজিনের সম্পাদক জালালউদ্দিন সাগর।

জেইউএস/ইউআর

Advertisement