নাখোশ টুইংকেল!

0 92

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::     বক্স অফিসে দুটি বড় বাজেটের ছবির সর্বশেষ সংঘর্ষ হয়েছিল গত বছরের ঈদে। শাহরুখ খানের ‘রইস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’কে একে অপরের বিপরীতে বক্স অফিস লড়াইয়ে নামতে হয়েছিল। তবে এখন পর্যন্ত চলতি বছরের সবচেয়ে বড় সংঘর্ষের সাক্ষী হতে যাচ্ছে বক্স অফিস।

২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ও সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’। কিন্তু এই সংঘর্ষে খুশি নন ‘প্যাডম্যান’ ছবির প্রযোজক ও অক্ষয় পত্নী টুইংকেল খান্না। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, নিজের ক্ষোভ ভারতের এক শীর্ষস্থানীয় পত্রিকার কাছে জানিয়েছেন তিনি।

ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ‘এটা দুইজনের জন্যই সুখকর নয় এবং এর প্রভাব দুইজনের ওপরেই পড়বে। কিন্তু তাঁদের অনেক কঠিন পথ অতিক্রম করে এ পর্যন্ত আসতে হয়েছে।

আমি আশা করছি বানসালি (সঞ্জয় লীলা) অসাধারণ একটি ছবি তৈরি করেছেন কিন্তু আমরাও আমাদের ছবি নিয়ে আশাবাদী। তাই আমি উদ্বিগ্ন নই এবং আমরা ছবির তারিখ বদল বা কিছুই করছি না কারণ আমরা আমাদের যা কিছু আছে তাই নিয়েই খুশি।’

‘প্যাডম্যান’ ছবির কেন্দ্রীয় চরিত্রে স্বামী অক্ষয় কুমারের অভিনয় নিয়ে টুইংকেল বলেন, ‘সে এই চরিত্রটি নিজেই পছন্দ করেছে। ছবিটির জন্য সে ব্যক্তিগত পরিবর্তনের মধ্য দিয়েও গিয়েছে।

তাঁর সঙ্গে প্রায় ১৮ বছর থেকে আমি একটা অসাধারণ জিনিস আবিস্কার করেছি, সময় বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর জীবনের উত্থানপতন ও পরিবর্তন নিয়ে সে ভয় পায়না।

১০ বছর আগে সে যেটা ভাবতো, এখন সে তাঁর সম্পূর্ণ বিপরীত ভাবে। সে নিজের মধ্যে পরিবর্তন নিয়ে আসছে। এই বয়সে আমরা সবাই এরকমটা করি।’

কম খরচে স্যানিটারি ন্যাপকিন তৈরি করে রাতারাতি খ্যাতি পাওয়া অরুণাচলম মুরুগাথানামের জীবনী অবলম্বনে নির্মিত করা হয়েছে ‘প্যাডম্যান’। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন রাধিকা আপ্তে ও সোনম কাপুর।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.