গণমাধ্যমের কাছে দুঃখ প্রকাশ করলেন সুজন

0 72

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক   ::   দিন কয়েক আগেই সংবাদ মাধ্যমকে এক হাত নিয়েছিলেন সাবেক ক্রিকেটার এবং বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। গণমাধ্যম তাদের কাজ ঠিকঠাক পালন করছে না- এমনটাই অভিযোগ করেছিলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

দেরিতে হলেও সে ভ্রম গিয়েছে এই বোর্ড পরিচালকের। সংবাদ মাধ্যমকে নিয়ে সেদিনের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন সুজন।

মিরপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে দুঃখ প্রকাশ করেন সুজন। সাবেক এই অধিনায়কের কথায় সেদিন কষ্ট পেয়েছিল দেশের গণমাধ্যমকর্মীরা। তাই তাদের কাছে ক্ষমাপ্রার্থনাও করেছেন বাংলাদেশ ক্রিকেটের এই পরিচিত মুখ, ‘আসলে সেদিন আমি অনেক কিছুই বলে ফেলেছি। সেজন্য আমি দুঃখ প্রকাশ করছি।

আমার কথায় কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তবে আমি অবশ্যই ক্ষমাপ্রার্থী।’ এর আগে সুজন ‘নোংরা’ আখ্যা দিয়ে থাকতেই চাচ্ছিলেন না বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে।

নিদহাস ট্রফির আগে কোচ না মিললে আসন্ন শ্রীলঙ্কায়ও বাংলাদেশ দলের দায়িত্বে থাকছেন সুজন এমনটা নিশ্চিত। আবারও দলে দায়িত্ব নিতে বা বাংলাদেশ ক্রিকেটের সাথে থাকতে চাচ্ছেন কি না, এমন প্রশ্নের জবাবে সাবেক এই ক্রিকেটার বলেন, ‘পেছনে দরজা দিয়ে আমি পালাতে চাই না।

দলের বিপদে আমি সব সময়ই দলের সাথেই আছি।’ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে বাংলাদেশ হেরেছিল খুবই বাজেভাবেই। স্বভাবতই টিম ম্যানেজমেন্টকে দাঁড়াতে হয়েছিল কাঠগড়ায় । গত ১২ ফেব্রুয়ারি মিরপুরে তাই ক্ষুব্ধ সুজন সাংবাদিকদের জানিয়েছিলেন তাঁর অসন্তুষ্টির কথা।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.