চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চার ছাত্র বহিষ্কার

0 54

Get real time updates directly on you device, subscribe now.

পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা, বিশ্ববিদ্যালয়ের সম্পদ বিনষ্টের ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চার ছাত্রকে দুই বছরের জন্য বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। এ ছাড়া এক শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় আরও চার ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অফিসে বিষয়টি সাংবাদিকদের জানান প্রক্টর অালী অাজগর চৌধুরী।

গত ২০ ফেব্রুয়ারি চবি ছাত্রলীগের একাংশের অবরোধ চলাকালে সাংবাদিকদের ওপর এবং প্রক্টর অফিসে হামলার ঘটনায় নির্দেশদাতা হিসেবে লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ সেশনের ছাত্র সাইদুল ইসলাম সাইদ, প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করায় অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ সেশনের লোকমান হোসেন, অাধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০১৪-১৫ সেশনের প্রণব সাহা জয় ও নাট্যকলা বিভাগের ২০১৪-১৫ সেশনের মাহফুজুল হুদা লুটাসকে বহিষ্কার করা হয়।

এ ছাড়া গত ২২ ফেব্রুয়ারি প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাজিদ খানকে অপহরণের ঘটনায় অাধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০১৪-২৫ সেশনের শফিকুল ইসলাম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ সেশনের ইয়াসিন অারাফাত, অাধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০১৫-১৬ সেশনের ইফতেখার রিয়াজ ও ম্যানেজমেন্ট বিভাগের ২০১৪-১৫ সেশনের সাব্বির হোসেনকে বহিষ্কার করা হয়েছে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.