চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্রসৈকতে মারামারির দৃশ্য

0 26

Get real time updates directly on you device, subscribe now.

আজ থেকে চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্রসৈকতে শুরু হয়েছে ‘সুপার হিরো’ ছবির শেষ দৃশ্যের শুটিং। এখানে ছবির শেষ মারামারির শুটিং করা হবে। এতে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। টানা ছয় দিন শুটিং চলবে বলে জানিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান।

এই মারামারিতে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। এ ছাড়া ছবির অন্য শিল্পীরাও অংশ নেবেন। এখানে টানা ছয় দিন শুটিং হবে শুধু মারামারির।’ ছবির অগ্রগতি জানিয়ে আশিক বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির অনেক কাজই শেষ করেছি। অস্ট্রেলিয়ায় আমরা টানা ২০ দিন শুটিং করেছি, এই ফাইটের কাজ শেষ করলে ছবির ৮০ শতাংশ শুটিং শেষ হবে।

আশা করি, খুব তাড়াতাড়ি ছবিটি শেষ করতে পারব।’ এর পর কোথায় শুটিং—জানতে চাইলে পরিচালক আশিক বলেন, ‘এখানে শুটিং শেষ করে ঢাকায় আর পাঁচ দিন শুটিং করব কিছুদিনের মধ্যে। তা হলেই ছবির সিক্যুয়েন্সের শুটিং শেষ হবে। এ ছাড়া বাকি কাজ আমরা শেষ করেছি। আর একটি কথা আমি বলতে চাই।

আমি এই ছবির গল্পের প্রয়োজনেই বিভিন্ন লোকেশনে শুটিং করছি। চেষ্টা করছি সময় উপযোগী একটি চলচ্চিত্র নির্মাণ করতে। এই ছবিতে শিল্পীদের অনেক সহযোগিতা পেয়েছি। আশা করি, সুন্দর একটি ছবি উপহার দিতে পারব।’ গত ২৫ জানুয়ারি থেকে একটানা ২০ দিন এই ছবির শুটিং হয় অস্ট্রেলিয়ায়।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.