মোহরা বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের আলোচনা সভায় ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র

0 27

Get real time updates directly on you device, subscribe now.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন মহান মুুিক্তযুদ্ধের চেতনায় ঘরে ঘরে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী বাহিনী গড়ে তুলতে হবে। এ লক্ষে নতুন প্রজন্মের সকলকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে উদ্বুদ্ধ করতে হবে।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচেছ, উন্নয়নে সমৃদ্ধ হচ্ছে বাংলাদেশ। বিশ্ববাসী বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধিকে রোল মডেল হিসেবে আখ্যায়িত করেছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গিবাদ, মাদকাসক্ত থেকে দেশের যুবসমাজকে রক্ষা করার লক্ষে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রশাসন পরিচালনা করছে।

ফলে এক্ষেত্রে দেশবাসী সুফল পাচ্ছে। সন্তানের প্রতি পিতা-মাতার দায়িত্ব ও নজরদারি রাখার উপর গুরুত্বারোপ করে আরো বলেন, আপনার সন্তান কার সাথে মিশছে, কার সাথে কোথায় যাচ্ছে, এসব খবরাখবর রাখা পিতা-মাতার আবশ্যকীয় দায়িত্ব। তিনি আরো বলেন, গণতন্ত্র ও উন্নয়নের পথে সকল বাধা বিপত্তি অতিক্রম করে যুবসমাজকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। সিটি কর্পোরেশনের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, মোহরা ওয়ার্ডে ২৮ কোটি ৭৩ লক্ষ ৩০ হাজার টাকার উন্নয়নের কাজ প্রায় সমাপ্তির পথে।

এই উন্নয়নের ধারা ইনশাআল্লাহ অব্যাহত থাকবে। ১ এপ্রিল বুধাবর সন্ধ্যায় নগরীর ৫নং মোহরা ওয়ার্ড সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল মালেক খানের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সদস্য নঈম উদ্দিনের খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, নগর আওয়ামী লীগ নেতা মো: ইসা।

প্রধান বক্তা মহানগর যুবলীগের সদস্য ও ৩৩নং ফিরিঙ্গীবাজর ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা রুবায়েত হোসাইন, সোলায়মান চৌধুরী, কফিল উদ্দিন, মহানগর যুবলীগ সদস্য সাখাওয়াত হোসেন সাকু, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সেলিম রনি, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাজের উদ্দিন নুরু, আবদুল আল মামুন, রফিক এলাহী, মো: সোলায়মান, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা নেতা এস এম আলী আকবর, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ফয়সাল বাপ্পী, ওয়ার্ড যুবলীগ নেতা সঞ্জীব ভট্টাচার্য্য বাবু, মো: তারেক, মো: সোহেল, মো: শাহজাহান, নুরুল আলম, শওকত সরকার, মো: নিয়ামত, মনির হোসেন, মো: মানিক, নগর ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম সজীব, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আরাফাত চৌধুরী, মো: রানা, ফরহাদ খান, আবদুল আল নোমান, সাহেদুল ইসলাম, জমির উদ্দিন, মো: রফিক, মো: মনি, মো: মিজান প্রমুখ।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.