চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের সাথে ফতেয়াবাদ ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ ও শিক্ষকমন্ডলীর সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়

0 42

Get real time updates directly on you device, subscribe now.

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ বে-সরকারি কলেজ-৬ শাখা স্মারক নং ৩৭.০০.০০০০.০৭০.৯৯.০০১.১৭.১১৭, ২৪/৫/২০১৮খ্রি. তারিখে জারিকৃত বিজ্ঞপ্তি মূলে চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলাধীন ফতেয়াবাদ ডিগ্রী কলেজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওতায় নেয়ার জন্য নির্দেশক্রমে মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপন করা হয়।

এর প্রেক্ষিতে ২৭ মে রবিবার, দুপুরে নগরভবনের সম্মেলন কক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এর সাথে ফতেয়াবাদ ডিগ্রী কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। মতবিনিময়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, অত্র কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিচ, সহকারী অধ্যাপক মো. শহিদুল ইসলাম, মুহাম্মদ হুমায়ুন কবির, মো. নঈম উদ্দিন হাসান তিবরিজি, প্রভাষক মোহাম্মদ শহিদুল্লাহ, মো. সাইফুল ইসলাম, ফাতেমাতুজ জোহরা, শান্তা পাল, রুবিনা আকতার, কলি দাশ, সাইমুন নাহার, মোহাম্মদ নাজিম উদ্দিন, মো. ফরিদুল আলম, সায়মা সুলতানা, মো. ফয়সাল আল নিজামী, মো. আবু সিদ্দিক, মো. আবদুল্লাহ আল মামুন, মো. মিলাদ হোসেন, মো. মোরশেদুল আলম, মো. আবু জাহেদ, মোহাম্মদ ফয়েজ উল্লাহ, গ্রন্থাগারিক অনুপ কুমার নন্দী সহ অন্যরা উপস্থিত ছিলেন। মতবিনিময়ে মেয়র আ জ ম নাছির উদ্দীন ফতেয়াবাদ ডিগ্রী কলেজের ফলাফল,কলেজের স্থাপনা,ভুসম্পত্তি এবং পরিচালনা কমিটির বর্তমান অবস্থান সহ নানা বিষয়ে জানতে চান। মেয়র অত্র কলেজ অধিভুক্তির বাকি কাজ দ্রুত সম্পাদন করার জন্য দায়িত্বশীলদের নির্দেশনা দেন।

তিনি বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ভর্তূকি দিয়ে আলোকিত মানুষ গড়ার দায়িত্ব পালন করছে। শিক্ষা মানুষের অধিকার। যারা এ অধিকার থেকে বঞ্চিত তাদের প্রতি দায়বোধ থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন একের পর এক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং অধিগ্রহণ করে শিক্ষার সুযোগ অবারিত করছে। তিনি শিক্ষকদের সততা,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পাঠদানের পাশাপাশি অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম ও সুখ্যাতি বৃদ্ধিতে অবদান রাখার আহবান জানান।

সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.