ওয়ার্ডবাসীর সাথে সম্পর্ক মা ও সন্তানের মতো : জোবাইদা নার্গিস

233
  |  বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১ |  ৫:২০ অপরাহ্ণ

উদ্দীন রাকিব : ‘সেই নব্বইয়ের দশক থেকে এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আছি। ওয়ার্ডের জনগণের সাথে আমার সম্পর্ক মা আর সন্তানের মতো। তারা চেয়েছে বিধায় তাদের প্রতিনিধি হিসেবে বারবার নির্বাচিত হয়েছি। তাদের ভালোবাসার কাছে আমৃত্যু ঋণী থাকবো আমি।’

নিজের এলাকার মানুষের সাথে সম্পর্কের কথা বলতে গিয়ে সিটিজিনিউজের সাথে এক সাক্ষাতকারে এ কথা জানান সংরক্ষিত মহিলা আসন—২ এর আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী এবং নগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জোবাইদা নার্গিস খান।

Advertisement

তিনি বলেন, গত ত্রিশ বছরে আমি চেষ্টা করেছি মানুষের পাশে থেকে এলাকার উন্নয়ন করার জন্য। তাদের প্রত্যাশা পূরণ করতে পেরেছি বলেই তো এতো বছর ধরে নির্বাচিত হতে পেরেছি।

নির্বাচিত হয়ে ওয়ার্ডের বাসিন্দাদের জন্য ওয়ার্ডের শান্তি প্রতিষ্ঠায় সর্বাত্মক চেষ্টা থাকবেন বলে জানান এই কাউন্সিলর প্রার্থী। তিনি বলেন, ওয়ার্ডের নির্যাতিত এবং অবহেলিত নারীদের পাশে থাকবো। আত্মকর্মসংস্থানের জন্য তাদেরকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেব। পিছিয়ে পড়া নারী ও শিশুদের শিক্ষা গ্রহণের উদ্যোগ নেব। এছাড়া, ওয়ার্ডের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার চেষ্টা চালিয়ে যাবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ হচ্ছে আমার বড় সাহস এবং শক্তি। জনগণের রায় কখনো আমাকে পরাজিত করেনি। বিদ্রোহী প্রার্থী আর প্রতিপক্ষ প্রার্থী নিয়ে তেমন কোন মাথাব্যথা নেই।

জয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, শান্তিপূর্ণ ভোট হলে আমি শতভাগ বিজয়ী হবো ইনশাল্লাহ। কারণ আমি জানি, জনগণ আমাকে ভালোবাসে, বিশ্বাস করে। জয়ী হয়ে তাদের বিশ্বাসের মূল্য অব্যাহত রাখতে চাই।

কেএন

Advertisement