প্রাইভেট পড়তে গিয়ে সাবেক প্রেমিকের ধর্ষণের শিকার

2780
 ওয়াহিদ বিন আবির : |  বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১ |  ৬:২৮ অপরাহ্ণ

নগরীর পাঁচলাইশ থানার ওআর নিজাম রোড এলাকায় প্রাইভেট পড়তে গিয়ে সাবেক প্রেমিকের ধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। এই ঘটনায় মামলার পর সাবেক প্রেমিক আজমাইন আজিম আয়ান (২২)কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ ২৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সকালে এ ঘটনায় আয়ান ছাড়া তার আরও দুজন সহযোগীকে আসামী করে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ছাত্রীর পিতা। আসামীরা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

Advertisement

পুলিশ জানায়, ওআর নিজাম রোডের একটি বাসায় নিয়মিত প্রাইভেট পড়তে যেত সেই ছাত্রী। অভিযুক্ত আজমাইন আজিম আয়ানের সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে ব্রেক আপ হলে ঐ ছাত্রীকে গতকাল বুধবার বিকেল ৫টার দিকে জোর করে ৩ নম্বর রোডের মাথা থেকে ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কবিরুল ইসলাম  জানান, ওআর নিজাম রোডে প্রাইভেট পড়তে গিয়ে সাবেক প্রেমিকের ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। আজ বৃহস্পতিবার সকালে ‍তার বাবা বাদি হয়ে মামলা দায়ের করলে ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেফতার করা হয়।

মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এসইউ/কেএন

Advertisement