কঙ্গনাকে গ্রেফতারের নির্দেশ

130
 বিনোদন ডেস্ক: |  মঙ্গলবার, মার্চ ২, ২০২১ |  ৪:৪০ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। জাভেদ আখতারের করা মানহানির মামলায় তার বিরুদ্ধে গত সোমবার (০১ মার্চ) এ আদেশ দেওয়া হয়েছে। আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এ আদেশ দিয়েছে বলে জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জাভেদ আখতারের করা মামলার পরিপ্রেক্ষিতে সমন জারি করা হয়েছিল কঙ্গনার বিরুদ্ধে। কিন্তু তিনি আদালতে হাজির হননি। যার কারণে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে কঙ্গনার আইনজীবী ভারতীয় গণমাধ্যমকে জানান, বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যাবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে সরব হয়েছিল ‍পুরো বলিউড। তাদের সঙ্গে সরব হয়েছিলেন কঙ্গনাও। করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নামে মন্তব্য করেছিলেন কঙ্গনা।

অভিযোগ করে কঙ্গনা বলেন, হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালে জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তার ওই বক্তব্য। ওই বক্তব্যের কারণেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার।

এন-কে

Advertisement