রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

144
 বিনোদন ডেস্ক : |  রবিবার, মার্চ ৭, ২০২১ |  ৫:৪২ অপরাহ্ণ

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ইন্ডাস্ট্রি এবং দেশের বিভিন্ন ইস্যুতে একাধিকবার মুখ খুলেছেন। হয়েছেন গণমাধ্যমের শিরোনাম। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখেও সক্রিয় তিনি। বাম আদর্শের এ অভিনেত্রী যোগ দিয়েছিলেন বামফ্রন্টের সমাবেশেও।

বাম রাজনীতিতে প্রসঙ্গে আলাপকালে গণমাধ্যমকে শ্রীলেখা মিত্র বলেন, যখন বাম সরকার ছিল তখন আমার প্রয়োজন মনে করিনি। কিন্তু অনেকেই বাম সরকারের সময় সুযোগ সুবিধা নিয়েছেন। অনেকে বিয়েতে মুখ্যমন্ত্রীকে নিমন্ত্রণ করেছেন, দেখানোর জন্য যে মুখ্যমন্ত্রী এলেন। সেগুলোর প্রয়োজন মনে করিনি আমি।

Advertisement

বাম রাজনীতিতে সক্রিয় হবেন কি না? জানতে চাইলে দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, আমি সত্যি কথা বলি, সৎ পথে চলি। কিছু মানুষ আমাকে বোঝেন তাই আমার মনে হলো এই সময়ে আমার সমর্থন বা আমার সামনে আসা দরকার। যদিও আমি সক্রিয় রাজনীতিতে যোগ দেইনি। আমি সাপোর্টার হিসেবে রয়েছি। আমার টিকেটের লোভ-মোহ নেই। আমি নিজেকে যোগ্যও মনে করি না তার জন্য। আর সিপিএম পার্টি তারকা দেখে টিকেট দেয় না।

অভিনেত্রী সায়নী ঘোষ তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া পর তাকে সায়নীকে কটাক্ষ করেছিলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রীকে উদ্দেশ্য করে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন শ্রীলেখা। লিখেছিলেন, অপ্রত্যাশিত। সায়নী, তুইও বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি? দুঃখজনক।

Advertisement