খুলশী থানার উদ্যোগে ৭ ই মার্চের আনন্দ আয়োজন

177
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, মার্চ ৭, ২০২১ |  ৬:০৪ অপরাহ্ণ

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দেশের ৬৬০ থানার সাথে একযোগে আনন্দ উদযাপন করেছে খুলশী থানা পুলিশ।

আজ ৭ মার্চ, রবিবার বিকাল সাড়ে ৪ টায় নগরীর ফয়েজলক এলাকার মেঘা হলে  আয়োজিত অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরাআন, ত্রিপিটক, গীতা পাঠ ও কেক কেটে কর্মসূচির উদ্বোধন করা হয়।

Advertisement

খুলশী থানার সহকারী পরিদর্শক (এসআই) খাজা এনাম এলাহীর সঞ্চালনায় ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্রাফিক (দক্ষিণ) এম এম নাসির উদ্দিন এর সভাপতিত্বে এই আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য অধ্যাপক ডক্টর গৌতম বুদ্ধ দাশ ও বিশেষ অতিথি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের পুলিশ সুপার নাইমা সুলতানা। এসময় আরও উপস্থিত ছিলেন পাঁচলাইশ জোনের এসি  শাহ আলম,  সাবেক কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম,  খুলশী থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  ১৩ নং পাহাড়তলী কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৪ নং লালখান বাজার ওর্যাডের কাউন্সিলর আবুল হাসনাত বেলাল, খুলশী থানার অফিসারবৃন্দ, সদস্য সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ অক্টোবরে ইউনেস্কো ৭ই মার্চের ভাষণকে ‘ডকুমেন্টারি হেরিটেজ’(বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য) হিসেবে স্বীকৃতি দেয়। এই ভাষণটিসহ মোট ৭৭টি গুরুত্বপূর্ণ নথিকে একইসঙ্গে স্বীকৃতি দেওয়া হয়। বাংলাদেশ পুলিশ প্রথমবারের মতো এই দিনটি আনুষ্ঠানিকভাবে উদযাপন করলো।

ইউআর/এসআর

Advertisement