হারুন ইজহারকে মাদ্রাসা থেকে গ্রেফতার করেছে র‌্যাব

379
 নিজস্ব প্রতিবেদক: |  বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১ |  ১:৪৪ পূর্বাহ্ণ

মুফতি হারুন ইজহারকে লালখানবাজার থেকে গ্রেফতার করেছে র‌্যাব

Advertisement

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের লালখানবাজার জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসায় (লালখানবাজার মাদ্রাসা) অভিযান চালিয়ে হেফাজত ইসলামের নেতা মুফতি হারুন ইজহারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

২৮ এপ্রিল, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর লালখান বাজার লালখানবাজার মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব সেভেনের একটি দল।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য র‌্যাবের গণসংযোগ কর্মকর্তাকে একাধিকবার কল করা হলেও কল রিসিভ করেন নি তিনি। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি স্বীকার করেছেন। এদিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন হারুন ইজহারের ব্যক্তিগত সহকারী মো. ওসমান।

মুফতি হারুন ইজহার ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান মুফতি ইজহারুল ইসলামের ছেলে। হারুন ইজহার হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটিতে শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক।

উল্লেখ্য, হারুন ইজহার এর আগে সবশেষ ২০১৫ সালে দুই দফা গ্রেপ্তার হয়েছিলেন। ২০১৩ সালের ৭ অক্টোবর নগরীর লালখান মুফতি ইজহারুল ইসলাম পরিচালিত জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসায় হ্যান্ডগ্রেনেড বানাতে গিয়ে বিস্ফোরণে তিনজন মারা যান। পরে পুলিশ সেখানে তল্লাশি চালিয়ে চারটি তাজা গ্রেনেড, ১৮ বোতল এসিড এবং বিপুল পরিমাণ গ্রেনেড তৈরির সরঞ্জাম উদ্ধার করে।

জেইউএস

Advertisement