বিজিএমএ’র নব নির্বাচিত নেতাদের সাথে শিল্প পুলিশের সৌজন্য সাক্ষাৎ

102
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, মে ৪, ২০২১ |  ১:২৯ পূর্বাহ্ণ

তৈরি পোশাক শিল্পের ভাবমূর্তি রক্ষা বিজিএমএ’র সাথে মিলে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেছেন শিল্প পুলিশ।

৩ মে, সোমবার নগরীর খুলশীতে বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ের সম্মেলন কক্ষে নব-নির্বাচিত নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে শিল্প পুলিশ-৩ এর পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান এসব কথা বলেন।

Advertisement

তিনি আরও বলেন,এই শিল্পের ভাবমূর্তির সাথে দেশের ভাবমূর্তি জড়িত, তাই বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে শিল্পে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে শিল্প পুলিশ ব্যবসায়ীদের সঙ্গে একযোগে কাজ করবে। গার্মেন্টস সেক্টরে শ্রমিক অসন্তেুাষ নিরসনসহ শিল্পাঞ্চলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যেই শিল্প পুলিশ গঠিত হয়েছে বলেই জানান পুলিশ সুপার।

বিজিএমইএর প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম চট্টগ্রামে গার্মেন্টস শিল্পে শান্তিশৃঙ্খলা রক্ষার্থে শিল্প পুলিশের কার্যক্রমের প্রশংসা করেন। তিনি বলেন, এ শিল্প টিকবে কিনা অনেকই সন্দিহান ছিলেন, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী সিদ্ধান্তে এ শিল্প ক্রান্তিকাল অতিক্রম করতে পেরেছে। যদিও বর্তমানে করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে বেশ বেগ পেতে হচ্ছে, তবুও এ দেশের অবহেলিত নারী সমাজের ক্ষমতায়ন ও অর্থনীতির প্রাণশক্তি এ শিল্পকে সচল রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, মো. হাসান (জেকি), এ এম সাফিউল করিম খোকন, তানভীর হাবিব, সাবেক পরিচালক আ ন ম সাইফ উদ্দিন, মোহাম্মদ মুসা, শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, সহকারি পুলিশ সুপার সুদীপ ত্রিপুরা ও মো. জসিম উদ্দিন।

জেইউএস/

Advertisement