মাদক সেবনে বাধা দেওয়ায় প্রাণ গেল যুবকের

97
 ডেস্ক নিউজ: |  বৃহস্পতিবার, মে ৬, ২০২১ |  ১:৩৭ অপরাহ্ণ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে মাদক সেবনে বাধা দেওয়ায় মাহফুজুর রহমান (২২) নামে  এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে কতিপয় মাদকসেবি।

বুধবার(৫ মে) রাত ৯টার দিকে সাত ঘরিয়া গ্রামের কাজীরখিল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisement

নিহত মাহফুজুর রহমান ওই এলাকার শহীদ উল্যাহর ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

স্থানীয়রা জানায়, গত বুধবার সন্ধ্যায় কাজীরখিল বাজারে যাওয়ার সময় বাড়ির পাশের বাগানে আল আমিন নামে এক কিশোরকে গাঁজা সেবন করতে দেখেন মাহফুজ। এসময় সে গাঁজাসহ আল আমিনকে ধরে স্থানীয় মুরব্বিদের হাতে তুলে দেয়। এর জের ধরে বাজার থেকে বাড়ি ফেরার পথে পাশের বাগানে ওঁৎপেতে থাকা আল আমিনের বন্ধু ইশতিয়াক ও আরমান হোসেন দেশিয় অস্ত্র নিয়ে মাহফুজের ওপর হামলা চালায়। এসময় তারা ছুরি দিয়ে মাহফুজের বুকের বাম পাশে, তলপেটে, হাত ও পায়ে জখম করে।পরে  মাহফুজের চিৎকারে বাড়ি থেকে তার চাচা ও চাচাতো ভাই এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় মাহফুজকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, আজ সকালে নিহত মাহফুজের লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এনইউএস/এসআর

Advertisement