দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনা ল্যাব প্রধান আবারও করোনা পজেটিভ

676
  |  সোমবার, মে ১০, ২০২১ |  ১২:৫০ পূর্বাহ্ণ

মহামারী করোনার সাথে যে মানুষটির প্রাত্যহিক বসবাস সে মানুষটিও সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। এবারই প্রথম নয়-গত বছর এই মে মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেনতিনি।

৯ মে,রোববার বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাব প্রধান ডা. শাকিল আহমদ নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে করোনা আক্রান্তের বিষয়টি জানান দেন।

Advertisement

করোনার শুরু থেকে মাঠ পর্যায়ে থেকে করোনার সাথে লড়াই করা ডা. শাকিল গত বছর করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছিলেন বাসাতে বসেই। সে মানুষটিই দুই ডোজ টিকা নেওয়ার পরেও আবারও আক্রান্ত হলেন এই করোনাতেই।

নিজের ফেসবুক ওয়ালে তিনি লিখেন, ‘করোনার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছি। অতিমারির শুরু থেকেই দিনরাত লেগে আছি করোনার সাথে। করোনাও মনে হয় আমাকে ছাড়ছে না। আজ কয়েকদিন হালকা জ্বর, গায়ে ব্যথা, গলা ব্যাথায় ভুগছিলাম। এতো ব্যস্ততা যে তা নিয়েই অফিস করছি। দুদিন আগে আমার স্ত্রী পুত্রদেরও একই লক্ষণ দেখা দেওয়ায় আজ তাদের টেস্ট করালাম। তারা দুজনেই পজিটিভ। আৎকে উঠে নিজের টেস্টও করালাম। আমিও পজিটিভ।

অথচ গতবছর মে মাসেই আমার করোনা পজিটিভ হয়েছিল। এ বছর দুই ডোজ ভ্যাকসিন নেওয়াও শেষ করেছি। তারপরও আবার করোনা!! মনে হয় করোনা আর আমি দুজনে দুজনার হয়ে গেছি! আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। ’

জেইউএস

Advertisement