জুনিয়র এনটিআর কোভিড পজিটিভ

88
 বিনোদন ডেস্ক: |  মঙ্গলবার, মে ১১, ২০২১ |  ১১:৪২ পূর্বাহ্ণ

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১০ মে) তথ্যটি নিজেই জানিয়েছেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমি কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। তবে চিন্তা করবেন না, ভালো আছি। আমি ও আমার পরিবার নিজেদের আলাদা রেখেছি এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সকল নিয়ম মেনে চলছি। গত কয়েকদিন যারা আমাদের সংস্পর্শে এসেছেন দয়া করে পরীক্ষা করান। নিরাপদ থাকুন।’

Advertisement

এদিকে এই টুইটের পর থেকেই এই অভিনেতার রোগমুক্তি কামনা করছেন ভক্ত ও সহকর্মীরা।

জুনিয়র এনটিআর অভিনীত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুদিরাম’ বা ‘ট্রিপল আর’। এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমার গল্প কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে। জুনিয়র এনটিআর ছাড়াও এর কেন্দ্রীয় চরিত্রে আছেন রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ বেশ ভয়াবহ আকার ধারণ করেছে। ইতোমধ্যে আল্লু অর্জুন, পবন কল্যাণ, পূজা হেগড়েসহ বেশ কয়েকজন দক্ষিণী সিনেমার তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া বলিউডেও অনেকে এই মরণঘাতী ভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে বেশির ভাগ সুস্থ হলেও কেউ কেউ প্রাণ হারিয়েছেন।

এন-কে

Advertisement