ফটিকছড়িতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা ডেবিট ইমরান গ্রেফতার

135
 ইকবাল হোসেন মনজু -ফটিকছড়ি প্রতিনিধি |  বৃহস্পতিবার, মে ১৩, ২০২১ |  ১১:৫৯ অপরাহ্ণ

ফটিকছড়িতে ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমরান চৌধুরী প্রকাশ ডেবিট ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২২’শ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২০ হাজার ৮’শ টাকা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১৩ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলা সদরের স্কয়ার ক্লিনিক সংলগ্ন ইদ্রিস ম্যানসনের ভাড়া বাসার ছাদ থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

গ্রেফতারকৃত ইমরান উপজেলার পাইন্দং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কচির মুহাম্মদ তালুকদার বাড়ির আব্দুল মান্নান চৌধুরীর ছেলে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ঠিক। কিন্তু গত ৫-৬ মাস যাবৎ দলীয় কার্যক্রমে সক্রিয় নেই।’

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ ইমরানকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ডেবিট ইমরান পৌর এলাকায় রাজনৈতিক পরিচয়ের আড়ালে রমরমা মাদক ব্যবসা করে আসছিলো। তার পেছনে একটি প্রভাবশালী চক্র রয়েছে বলেও জানায় সূত্রটি।

এসএম

Advertisement