হাসপাতালে করোনা রোগীকে ধর্ষণ !

161
 আন্তর্জাতিক ডেস্ক |  শুক্রবার, মে ১৪, ২০২১ |  ৫:৩৪ অপরাহ্ণ

ভারতে সরকারি হাসপাতালের মধ্যেই পুরুষ নার্স ধর্ষণ করেছিল কোভিড আক্রান্ত রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় ওই নারীর। মধ্যপ্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে প্রায় এক মাস আগে এমন ঘটনা ঘটলেও সম্প্রতি ঘটনাটি সামনে এসেছে।

দেশটির গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এ ঘটনায় ৪০ বছর বয়সী অভিযুক্ত সন্তোষ আহিরওয়ারকে গ্রেফতার করা হয়েছে। এরপর বৃহস্পতিবার (১৩ মে) এ ঘটনাটি প্রকাশ করে পুলিশ।

Advertisement

৪৩ বছরের ওই নারী ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এ ঘটনা ঘটলে তিনি ওইদিনই ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে তাকে ভেন্টিলেশনে রাখা হয় এবং সেদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এরপর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের হয়। পরে সন্তোষকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছেন।

সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেছেন, নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তার পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আগেও এক নার্সের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। এমন কী, কাজের সময় মদ্যপান করার অভিযোগে তাকে বরখাস্তও করা হয়েছিল।

কেএন

Advertisement