নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলছেন নুসরাত

83
 বিনোদন ডেস্ক : |  বুধবার, জুন ৯, ২০২১ |  ৫:৩০ অপরাহ্ণ
নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলছেন নুসরাত
নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

নিখিল জৈন, নুসরাত জাহান ও যশ সেনগুপ্ত। গত কয়েকমাস ধরে এই ৩ জনের জীবনের সুতা একে অপরের সঙ্গে জড়িয়ে গেছে। প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা বারবার প্রকাশ্যে আসছেন তারা। এবার নিখিলের সঙ্গে বিবাহ ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরাত।

নিখিলের সঙ্গে তার বিয়ে প্রসঙ্গে নুসরাত জানান, ‘তুরস্কে বিয়ে হয়েছিল তাদের। তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত, যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।’

নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলছেন নুসরাত
Advertisement

বুধবার বিবৃতি দিয়ে নুসরাত জাহান বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

অভিনেত্রীর মা হওয়ার খবর চাউর হতে না হতেই অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে। গত ৫ দিন ধরে নুসরাত জাহানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হচ্ছে না কেন, এই নিয়ে প্রশ্ন উঠেছে।

নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলছেন নুসরাত

লেখিকা তসলিমা নাসরিনও নুসরাতের নীরবতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরাতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি’।

নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলছেন নুসরাতঅপরদিকে দুইদিন আগে নিখিল নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করে বলেছেন, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই আমি দেওয়ানি মামলা দায়ের করেছি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’ এমনকি আগামী জুলাই মাসে যে আদালতে এই মামলার শুনানি, সেটিও নিখিল স্পষ্ট করে দিয়েছেন।
এমজে/
Advertisement